শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

টাঙ্গাইলে পৃথক স্হানে ট্রেনে কাটা পরে গৃহবধু ও যুবকের মৃত্যু

এম. তারিকুল ইসলাম তাহের।টাঙ্গাইল থেকে
  • Update Time : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৫৪ Time View

টাঙ্গাইলে পৃথক স্হানে ট্রেনে কাটা পরে গৃহবধু ও যুবকের মৃত্যু

টাঙ্গাইলে পৃথক ঘটনায় ট্রেনে কাঁটা পড়ে যুবক এবং ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে গৃহবধুর মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (২৩ আগস্ট) কালিহাতীতে উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের কামাক্ষা মোড় এলাকায় ঢাকামুখী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে কাঁটা পড়ে সোহেল রানা (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়। নিহত যুবক সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার উত্তর নন্দলালপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ।
অপরদিকে স্বামীর সাথে ঝগড়া করে সকাল ১১ টায় উপজেলার রাজাবাড়িতে উত্তরবঙ্গমুখী একই ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক গৃহবধু আত্মহত্যা করেন বলে খবর পাওয়া গেছে। নিহত গৃহবধু উপজেলার সহদেবপুর ইউনিয়নের দক্ষিণ চামুরিয়া গ্রামের রশমত মোল্লার মেয়ে ও টাঙ্গাইল সদর উপজেলার নন্দবালা এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী সোলায়মানের স্ত্রী সুবর্ণা (২২)।
সহদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান বালা বলেন, এলেঙ্গা পৌরসভার মুসিন্দা এলাকায় ভাড়া থাকতেন ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়া গৃহবধূ সূবর্ণা। স্বামী সোলায়মান এলেঙ্গাতে ছোট-খাটো ব্যবসা করেন। বাবার বাড়ি এলাকায় একটি এনজিওর ঋণের টাকা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে এলেঙ্গা-বল্লা সড়কের রেল ক্রসিংয়ের উত্তরে রাজাবাড়িতে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে সূবর্ণা নামের ওই নারী। পরে স্থানীয়রা সূর্বণার মরদেহ বাড়িতে নিয়ে আসেন।
বাবা রশমত মোল্লা জানান, এনজিওর টাকা নিয়ে ঝগড়ার জেরে পরিকল্পিত ভাবে তার মেয়েকে হত্যা করেছে স্বামী সোলাইমান। আইনগত পদক্ষেপের বিষয়ে আমরা পরে সিদ্ধান্ত নিবো।
টাঙ্গাইল রেল স্টেশন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বেলাল হোসেন জানান, ময়নাতদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে সিরাজগঞ্জের নিহত যুবকের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে। রাজাবাড়িতে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে গৃহবধু মারা যাওয়ার বিষয়টি আমাদের জানা নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 abcbdtv
Design & Develop BY ABC BD TV
themesba-lates1749691102