বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ

টাঙ্গাইলে অটোরিকশা চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

এম. তারিকুল ইসলাম তাহের,টাঙ্গাইল থেকে
  • Update Time : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৭৪ Time View
টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার শান্তিনগর এলাকা থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ।
সোমবার (২৩ আগস্ট) দিবাগত রাত একটার সময় পৌরসভার শান্তিনগর এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। ঔষধনিহত ব্যক্তির নাম সাইফুর রহমান বিপ্লব (৪৫)। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। তার গ্রামের বাড়ী ঘাটাইল ইউনিয়নের বীরহামপুর গ্রামে। তিনি দীর্ঘদিন বিদেশে থেকে বাংলাদেশে এসে একটি সিএনজিচালিত অটোরিকশা কিনে নিজেই সেটি পরিচালনা করতেন বলে জানা গেছে।
এলাকাবাসীর ধারণা, কয়েকদিন আগে বিপ্লব সম্ভবত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। গতকাল রাতে তালাবদ্ধ ওই ঘর থেকে দুর্গন্ধ বের হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে ঘাটাইল থানা পুলিশের সদস্যরা স্থানীয়দের উপস্থিতিতে ঘরের তালা ভেঙ্গে বিপ্লবের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল প্রেরণ করে।
ঘাটাইল পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসেন বলেন, বিদেশ থেকে এসে বিপ্লব নানা কারণে ঋণগ্রস্থ হয়ে পড়লে তার মধ্যে হতাশা দেখা দেয় বলে তার স্ত্রী আমাদেরকে জানিয়েছেন। এর কারনে কয়েকদিন আগে ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন।
সাইফুর রহমান বিপ্লবের স্ত্রী জানান, আমাকে কয়েকদিন আগে সে আমার বাপের বাড়ী পাঠিয়ে দেয়। সর্বশেষ বৃহস্পতিবার বেলা তিনটার সময় তার সাথে সর্বশেষ মোবাইল ফোনে কথা হয়। তারপরে তার সাথে আর কোন কথা হয়নি এবং মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়।
পারিবারিক কোন দাম্পত্য কলহ বা কারও সাথে তার তেমন কোন শত্রুতা ছিল না বলেও জানান। সেই সময় বিপ্লবের স্ত্রী আরও বলেন, টেনশন থেকে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা হচ্ছে।
ঘাটাইল থানা অফিসার্স ইনচার্জ আজহারুল ইসলাম সরকার বিপিএম বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি এটি আত্মহত্যার ঘটনা। বিপ্লব তার স্ত্রীকে বাপের বাড়ী পাঠিয়ে দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার বিকাল পর্যন্ত তার সাথে স্ত্রীর যোগাযোগ ছিল। আত্মহত্যার ঘটনাটি কয়েকদিন আগে সম্পন্ন হওয়ায় তার শরীর অনেকটা বিকৃত হয়ে যায়। এলাকাবাসী আমাদের খবর দিলে আমরা এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলে প্রেরণ করি। এছাড়াও এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 abcbdtv
Design & Develop BY ABC BD TV
themesba-lates1749691102