বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

আইনশৃঙ্খলায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ ওসি হিসাবে পুরস্কৃত হলেন বানিয়াচং থানার এমরান হোসেন। abc television

মোঃ সমরাজ মিয়া হবিগঞ্জ প্রতিনিধি।
  • Update Time : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৭২ Time View

 

আইনশৃঙ্খলায় বিশেষ অবদান রাখায় এবং জেলার ভিতরে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ওসি এমরান হুসেনকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করা হয়।
হবিগঞ্জের নবাগত পুলিশ সুপারের হাত থেকে পুরস্কারটি গ্রহন করেন ওসি এমরান হুসেন।
৯ই আগস্ট(সোমবার) দুপুরে হবিগঞ্জ পুলিশ লাইনে অনুষ্ঠিত জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভায় পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে জেলা শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় ওসি এমরান হোসেনের হাতে এই সন্মাননা স্নারক তুলে দেওয়া হয়।
এই সম্মাননা তুলে দেন নবাগত পুলিশ সুপার এসএম মুরাদ আলি।
এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) শৈলেন চাকমা,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)মাহফুজা আক্তার শিমুল,অতিরিক্ত পুলিশ সুপার(বানিয়াচং সার্কেল)পলাশ রঞ্জন দে,অতিরিক্ত পুলিশ সুপার(সদর)মাহমুদুল হাসান,হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মাসুক আলী ও সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) দৌস মোহাম্মদসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ ওসি ও পুলিশ পরিদর্শক(তদন্ত)এবং অন্যান্য অফিসারবৃন্দ।
জেলার শ্রেষ্ঠ পুরস্কৃত হয়ে ওসি এমরান হোসেন মিডিয়া কর্মীদের জানান,এই পুরস্কার সকলের প্রচেষ্টায় আমি আমার পেশাগত দায়িত্ব পালনকালে অর্জন করতে সক্ষম হয়েছি।তাই এই পুরস্কারের মালিক আপনারা সবাই যারা আমাদেরকে অক্লান্ত পরিশ্রম করে সহযোগীতা করে যাচ্ছেন।
তাই আমি আরো মনে করি,পুলিশ সুপার মহোদয়, সার্কেল এসপি মহোদয়ের দিক নির্দেশনায় কাজ করে যাওয়ার ফলপ্রসু এটি এবং সারাটি জীবন এভাবেই উনাদের দিক নির্দেশনা মোতাবেক এবং আপনাদের সহযোগীতা নিয়ে বাকিটা জীবনও কাজ করে যাবো। কারন আমি পুলিশের পেশায় এসেছি জনগণের সেবা করার জন্য।তাই আমার সর্বোচ্চ চেষ্টা করে সেবা দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি এবং যাবো।আমি বিশ্বাস করি,আপনাদের সহযোগীতা নিয়ে এবং আমাদের এমন প্রচেষ্টায় আগামীর প্রজন্মকে একটি সুন্দর সমাজ উপহার দিতে পারব।
উল্লেখ্য,ওসি এমরান হুসেন ২০২০ইং সনের ৪ঠা মে বৈশ্বিক মহামারী করোনার শুরুতেই বানিয়াচং থানায় যোগদান করেছিলেন।যোগদানের প্রথম দিন থেকেই শুরু করে দীর্ঘ ১৫টি মাসে বানিয়াচং থানার আইনশৃঙ্খলার সুনাম অর্জন করতে শুরু করেন।
এক প্রকার দাঙ্গা হাঙ্গামা রোধে,দেশীয় অস্ত্র উদ্ধারে,চোর ডাকাত, মাদকসেবীসহ বিভিন্ন অপরাধের ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতারে এক অনন্য নজির স্থাপন করে যাচ্ছেন।
এছাড়াও ওসি এমরান হুসেন বানিয়াচং থানায় যোগদানের পূর্বে লাখাই থানার অফিসার ইনচার্জ ওসি ও জেলা গোয়েন্দা শাখায় পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 abcbdtv
Design & Develop BY ABC BD TV
themesba-lates1749691102