শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

ময়মনসিংহ মেডিকেলে অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক হস্তান্তর অনুষ্ঠানঃ

মোঃজিয়া উর রহমান জিয়া সরকার। ব্যুরো প্রধান ময়মনসিংহ ।
  • Update Time : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৬৬ Time View

 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আজ শনিবার ৫০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০ হাজার মাস্ক প্রদান করেছেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি ।

মহামারী কোভিড-১৯ মোকাবেলায় করোনা রোগীর চিকিৎসায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যখন অক্সিজেন সিলিন্ডারের অভাবে চিকিৎসক গন কোভিড রোগিদের চিকিৎসা দিতে গিয়ে হিমসিম খাচ্ছিলেন ঠিক তখনই মানবতার ফেরিওয়ালা হিসেবে এগিয়ে আসলেন ময়মনসিংহের মাটি ও মানুষের নেতা গৃহায়ন ও গনপুর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমদ এমপি। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ ফজলুল কবিরের কাছে জীবন রক্ষাকারী ৫০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০ হাজার মাস্ক আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেছেন গৃহায়ন ও গণপূর্তপ্রতিমন্ত্রী শরীফ আহমেদ (এমপি)।

মমেক হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য, মহামারী করোণায় আক্রান্তদের জন্য অক্সিজেন এর কোন বিকল্প নেই। তিনি সকলকে মহামারী করোনা মোকাবেলায় সকলকে মাস্ক সহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, মচিমহার উপ-পরিচালক ডাঃ ওয়ায়েজ উদ্দীন ফরাজী, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ চিত্তরঞ্জন দেবনাথ, মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, ময়মনসিংহ মেডিকেল কলেজের চিকিৎসকবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মহামারী কোভিড-১৯ মোকাবেলায় করোনা রোগীর চিকিৎসায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইতোপূর্বেও জীবনরক্ষাকারী ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। তাঁর সহযোগিতার জন্য সর্ব মহলে প্রশংসিত হয়েছেন। উনার দেখানো পথে যদি নগরের সকল বিত্তবানগন যদি এগিয়ে আসেন, তাহলে করোনার ভয়াল থাবা হতে নগরবাসী কিছুটা হলেও রেহাই পাবে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 abcbdtv
Design & Develop BY ABC BD TV
themesba-lates1749691102