বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ

হবিগঞ্জে অসহায় মানুষ মধ্যে ত্রাণ বিতরণের মধ্য দিয়ে শোকের মাসের কর্মসূচি উদ্বোধন।

মোঃ সমরাজ মিয়া হবিগঞ্জ প্রতিনিধি।
  • Update Time : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৪ Time View

 

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শোকাবহ আগস্টের মাসব্যাপি কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও অস্বচ্ছল মানুষদের মাঝে ত্রাণ বিতরণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মিলাদ, দোয়া ও তিন শতাধিক মানুষের মধ্যে খাদ্য ও অর্থ সহায়তা বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সভাপতির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, বাংলাদেশের মানুষের অধিকার আদায়ের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১২ বছর জেল, জুলুম ও নির্যাতনের শিকার হয়েছিলেন। তিনিই আমাদেরকে স্বাধীন দেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধু চেয়েছিলেন দুখী মানুষের মুখে হাঁসি ফুটাতে, চেয়েছিলেন উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে। অথচ বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে একটি কুচক্রী মহল দেশের ক্ষতি করলো।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আমরা দেশকে এগিয়ে নিচ্ছি। এই করোনা মহামারীতেও তাঁর নেতৃত্বে আমরা জনগণের পাশে আছি। সহায়তা অব্যাহত রাখা হয়েছে অস্বচ্ছলদের জন্য। তবে এই অতিমারীর সময়ে জীবন বাঁচানোর স্বার্থে সকলকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। অন্যতায় জীবনের বিনিময়ে অসাবধানতার মাসুল দিতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ সামছুল হক, ডা. অসিত রঞ্জন দাশ, সজিব আলী, শাহ কুতুব উদ্দিন, অ্যাডভোকেট আফীল উদ্দিন প্রবাল মোদক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, সম্পাদক মন্ডলীর ডা. দেবপদ রায়, সদস্য হুমায়ুন কবীর সৈকত, অ্যাডভোকেট নূরুল ইসলাম তালুকদার, মিজানুর রহমান শামীম, ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, অ্যাডভোকেট আজিজুর রহমান খান সজল, সদস্য স্বপন লাল বণিক, অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, হাবিব খান, মোস্তফা কামাল আজাদ রাসেল, নজমুল হোসেন, ফেরদৌস আহমেদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 abcbdtv
Design & Develop BY ABC BD TV
themesba-lates1749691102