রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

আমার মেয়েকে শেখাব মাথা নত করে না চলতে : নুসরাত । abc television

ABC BD TV
  • Update Time : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৯১ Time View

ওপার বাংলার জনপ্রিয় সংসাদ অভিনেত্রী নুসরাত জাহানের মাতৃত্বের খবর সকলেরই জানা। যদিও এখনো সেই অনাগত সন্তানের বাবার পরিচয়ের বিষয়টি পরিষ্কার নয়। এ নিয়ে নানা জল্পনা রয়েছে। এর মধ্যে আজ সন্ধ্যায় পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে গর্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলতে লাইভে অংশ নেন তিনি।

এসময় নানা আলাপ আলোচনার মাঝে নুসরাতের মুখে বারবার শোনা যায় নারীদের ক্ষমতায়নের কথা। সমাজে পুরুষ আর নারীর মধ্যে এখনও যে একটা সূক্ষ্ম পার্থক্য রয়েছে, এখনও যে নারীরা তাদের মনের কথা খোলাখুলি বলতে পারেন না সমাজের ভয়ে, সে ব্যাপারেই কথা বলতে শোনা যায় অভিনেত্রী-সাংসদকে।

কথা প্রসঙ্গে নুসরাত জানান, ‘আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কারও কাছে কখনও মাথা নত না করে’। অবশ্য পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে বলেন, ‘ছেলে হলেও এটাই শেখাব। একজন মানুষ হিসেবে নিজের শর্তে বাঁচা খুব জরুরি। সমাজ কী বলল বা কী ভাবল তার ভয়ে নয়। সবার আগে তাই নিজেকে ভালোবাসতে হবে।’

বর্তমান অবস্থা নিয়ে এই অভিনেত্রী আরও জানান, সবার আগে নিজের শরীরের খেয়াল রাখছি। নিজে সবসময় খুশি আর পজিটিভ থাকার চেষ্টা করছি। আমাকে যারা চেনেন, তারা জানেন আমি খুব পজিটিভ একটা মানুষ। নিজের মতো করে ভালো থাকতে ভালোবাসি। আর এখন সেটাই করছি। কাজ যা হচ্ছে, তার বেশিরভাগটাই তো অনলাইনে। তার মাঝে অবশ্য কিছু বিজ্ঞাপনের শুটিং করেছি, ফোটোশুট করেছি।

আর তাকে নিয়ে চলা ট্রলের বিষয়ে অভিনেত্রী জানান, বহুদিন আগেই সেসব পাত্তা দেওয়া বন্ধ করে দিয়েছি। আসলে পাবলিক ফিগার হলেই তো লোকে ভাবে এঁকে নিয়ে যা ইচ্ছে বলা যায়! বেশিরভাগই ফেইক অ্যাকাউন্ট। কী হবে সেসব ভেবে! সূত্র : হিন্দুস্তান টাইমস।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 abcbdtv
Design & Develop BY ABC BD TV
themesba-lates1749691102