বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

বাঘায় কঠোর লকডাউনের তৎপর উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

রাশেদুল হক নয়ন বাঘা(রাজশাহী) প্রতিনিধি।
  • Update Time : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১১৫ Time View

 

রাজশাহীর বাঘায় শুক্রবার (২৩জুলাই ) সকাল ১১ টার উপজেলা বঙ্গবন্ধু চত্বর ও বাঘা বাজার সহ বিভিন্ন মোড়ে মুখে মাস্ক না থাকা , মটরবাইকে ৩জন আরোহণ ,হেলমেট না থাকা ও বিনা প্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি করায় অভিযান চালিয়ে ১৩ জনকে মোট ৫ হাজার ২ শত টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান ।

এছাড়া উপজেলা বিভিন্ন মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অবস্থান দেখা গেছে লকডাউন ফলপ্রসূ করার উদ্দেশ্যে মাস্ক বিহীন বিনা প্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধ করছেন এবং সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কে-কোন গন্তব্যে যাচ্ছে উত্তর ফলপ্রসূ না হলে তাদেরকে বাসার উদ্দেশ্যে ফিরিয়ে দেওয়া হচ্ছে। অতি জরুরি পন্য যেমন ,ঔষধের দোকান, কাঁচাপন্য, মুদি দোকান ব্যাতীত সকল দোকান বন্ধ দেখা গেছে । বাঘায় বিশেষ লকডাউনে সাধারণ মানুষের আনাগোনাও ছিলো কম।

এদিকে বাঘার ঐতিহাসিক মাজারে গিয়ে দেখা যায়, বিভিন্ন এলাকা থেকে আগত দর্শনার্থীরা সরকারি বিধিনিষেধ অমান্য করে চালাচ্ছে তাদের রান্না বান্না ও খাবারের আয়োজন ।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান বলেন,সরকারি নির্দেশনা উপেক্ষা করে অযথা মটরবাইকে ঘোরাঘুরি , ৩জন আরোহী,মাস্ক ও হেলমেট ব্যবহার না করায় ১৩টি মামলায় ৫ হাজার ২শত টাকা জরিমানা করা হয়েছে।তিনি আরও জানান, করোনা ঝুঁকি এড়াতে এই অভিযান অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 abcbdtv
Design & Develop BY ABC BD TV
themesba-lates1749691102